Image description

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। যার রূপে, গুণে এখনও ঘায়েল হয় সব তরুণ-যুবক। ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় কাজ করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে সিনেমা থেকে দূরেই রয়েছেন এই অভিনেত্রী। তবুও নাকি সম্পত্তির দিক থেকে ঐশ্বরিয়াই ভারতের সবচেয়ে ধনী নায়িকাদের একজন।

দীর্ঘদিন ধরেই বচ্চন পরিবারের সঙ্গে ঝামেলা চলছে ঐশ্বরিয়ার। অভিষেক বচ্চনের সঙ্গে অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরব বলিপাড়া। মূলত সম্পত্তির জেরেই নাকি এমন বিবাদ শুরু! এমনকি ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন ঐশ্বরিয়া।

এবার সম্পত্তিতে বচ্চন পরিবারকে রীতিমতো চ্যালেঞ্জ করলেন ঐশ্বরিয়া। বচ্চন পরিবার থেকে সমস্ত বন্ধন ছিঁড়ে একেবারে বেরিয়ে আসতে প্রস্তুত তিনি। আর সে কারণেই যেন নিজের সম্পত্তি নিয়ে ডঙ্কা বাজিয়ে ফেললেন বচ্চন ঘরনী।

ভারতীয় গণমাধ্যম টিভি নাইনের সূত্র হতে জানা যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের সম্পত্তির খতিয়ান দিয়েছেন ঐশ্বরিয়া। রিপোর্ট অনুযায়ী, ২৫ বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার পর অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ প্রায় ৮৬২ কোটি টাকা। যার মধ্যে ঐশ্বরিয়ার দুবাইয়ের বাড়িটিও রয়েছে।

প্রতিটি সিনেমায় অভিনয়ের জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন ঐশ্বরিয়া। এ ছাড়াও বেশ কিছু জনপ্রিয় ব্রান্ডের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। যার পারিশ্রমিক ৭ থেকে ৮ কোটি টাকা।

বলিউডে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিনেত্রীর সম্পত্তির পরিমাণের খবর প্রকাশ্যে আসায় হইচই শুরু হয়ে গিয়েছে সিনেমাপাড়ায়। তবে বচ্চন পরিবারে ফাটল ধরার খবর নতুন নয়। অন্যদিকে একাধিক অনুষ্ঠানে অভিষেক-ঐশ্বরিয়ার আলাদা উপস্থিতি যেন গুঞ্জনে আরও ডালপালা মেলেছে।