Image description

কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। আর এ জয়ে খুশি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। যুক্তরাষ্ট্রের খোলা আকাশের নিচে তাকে ধূসর কালারের টি-শার্টে জয় উদযাপন করতে দেখা গেছে। আর সেই মুহূর্তের একটি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় রিল আকারে শেয়ার করেছেন।

সোমবার (১৫ জুলাই) সকালে রিলটি ফেসবুকে শেয়ার করে মেহজাবীন লিখেছেন, আর্জেন্টিনা টিমের জয় উদযাপন।

ভক্ত-অনুরাগীরা অভিনেত্রীর এই পোস্টে নানা ধরনের মন্তব্য করেছেন।

মিনহাজ নামের একজন লিখেছেন, জীবনে বহুকিছু আমাকে হতাশ করেছে। কিন্তু এই টিমটা কখনও আমাকে হতাশ করেনি। অভিনন্দন অভিনন্দন অভিনন্দন।

জামাল উদ্দিন লিখেছেন, অভিনন্দন।

মার্জিয়া আক্তার রুবা লিখেছেন, কংগ্রাচুলেশনস।

তাসরিফ রহমান রানা নামের আরেক ভক্ত লিখেছেন, ইমোশনাল ফাইনাল। কংগ্রাচুলেশনস আর্জেন্টিনা। উই উইন।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল নিজের জন্মদিনে সুখবর দেন মেহজাবীন। জানান, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সিনেমায় তার পাশাপাশি নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরও অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

উল্লেখ্য, মেহজাবীন চৌধুরী তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এটিএন বাংলায় প্রচারিত টেলিভিশন নাটক 'তুমি থাকো সিন্ধু পাড়ে'র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।