Image description

রাজবাড়ীর কালুখালীতে স্ত্রীকে ইট দিয়ে থেতলে হত্যার ঘটনায় স্বামী মো. আব্দুল মন্ডল ওরফে আব্দুল মিয়াকে (৩১) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। সে কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামের রুহুল আমিন ওরফে নুরুল মন্ডল ওরফে নূরোর ছেলে।

মঙ্গলবার (২৫ জুন) বিকাল ৪টায় রাজবাড়ীর সিনিয়র দায়রা জজ মোসাম্মত্ জাকিয়া পারভিন এ রায় প্রদান করেন।

মামলা সুত্রে জানাগেছে, ভালোবেসে বিয়ে করেন দুজন। বিয়ের পর তাদের ঔরসে জন্ম নেয় ২টি ছেলে ও একটি মেয়ে। কিন্তু মেয়ের বাবার কাছ থেকে বন্ধক রাখা জমি নিয়ে বিরোধের সৃষ্টি হয় দুজনের মধ্যে। এ বিরোধের জের ধরেই গত ২০২৩ সালের ৬ জুন দিবাগত রাতে কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামের আব্দুল মন্ডল তার স্ত্রী তিন সন্তানের জননী রাশিদা বেগমকে (২৫) ইট দিয়ে থেতলে হত্যা করে পালিয়েছে যায়। এঘটনায় তার বোন রাশিদা বেগম বাদী হয়ে ৭জুন কালুখালী থানায় মামলা দায়ের করেন।

রাজবাড়ী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর  (পিপি) এ্যাড. উজির আলী শেখ বলেন, মামলাটি দ্রুত স্বাক্ষ্য প্রমাণ শেষে সল্প সময়ের মধ্যে রায় হয়েছে। রায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে। এভাবে মামলার রায় দ্রুত সময়ে হলে মামলা জট হ্রাস পাবে বলে মনে করেন তিনি।